ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

দেড় বছর পর খুললো ঢাবি গ্রন্থাগার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
দেড় বছর পর খুললো ঢাবি গ্রন্থাগার

ঢাকা বিশ্ববিদ্যালয়: করোনা পরিস্থিতির কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার শিক্ষার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে।

রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল থেকে চতুর্থ ও মাস্টার্সের শিক্ষার্থীরা পরিচয়পত্র ও টিকার সনদ দেখিয়ে গ্রন্থাগারে প্রবেশ করেন।

এ দিন গ্রন্থাগার পরিদর্শনে যান উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া, গ্রন্থাকারিক অধ্যাপক ড. নাসির উদ্দীন মুন্সীসহ প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপাচার্য বলেন, আমাদের শিক্ষার্থীরা অত্যন্ত স্বাস্থ্য সচেতন। আমি দেখে আনন্দিত যে, সবাই স্বাস্থ্যবিধি অনুসরণ করছেন। আশা করছি, সবাই শিক্ষার্থীদের মতো এ ধরনের দায়িত্বশীল ভূমিকা পালন করবেন। শিক্ষার্থীদের আন্তরিক ধন্যবাদ, আমরা যেভাবে নির্দেশ দিয়েছি তারা সেভাবে লাইব্রেরিতে এসেছেন। করোনাকালে শিক্ষার্থীদের এই সহযোগিতা সত্যিই প্রশংসনীয়। পুরো জাতি এখান থেকে শিখবে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এসকেবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa