ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

৩ শিক্ষক করোনা পজিটিভ, বিদ্যালয় বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
৩ শিক্ষক করোনা পজিটিভ, বিদ্যালয় বন্ধ চিড়াভিজা গোলনা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়

নীলফামারী: নীলফামারীর জলঢাকার একটি বিদ্যালয়ের তিন শিক্ষক করোনা পজিটিভি শনাক্ত হয়েছেন। এ পরিস্থিতিতে বিদ্যালয়টি দু’দিন বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) জলঢাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

করোনা আক্রান্ত শিক্ষকরা হলেন- জলঢাকার চিড়াভিজা গোলনা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সুশান্ত কুমার রায়, রমিজুল ইসলাম ও আব্দুল জলিল।  

তবে আক্রান্ত তিন শিক্ষকই করোনা প্রতিরোধক টিকার দুই ডোজ করে নিয়েছিলেন বলে জানা গেছে।

এ ব্যাপারে বিদ্যালয়টির প্রধান শিক্ষক আল হাসান জায়েদ নওরোজি বাংলানিউজকে বলেন, করোনার উপসর্গ দেখা দেওয়ায় গত বুধবার (২২ সেপ্টেম্বর) সহকারী শিক্ষক সুশান্ত কুমার ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। পরে ফলাফল করোনা পজিটিভ আসে। পরদিন অন্য দু’জন নমুনা দিলে তাদেরও পজিটিভ আসে।

এ পরিস্থিতিতে শনিবার ও রোববার (২৫-২৬ সেপ্টেম্বর) বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। আক্রান্তরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক জানান, যেহেতু তিনজন শিক্ষক আক্রান্ত হয়েছেন, সে কারণে অন্য শিক্ষক-কর্মচারীদের নমুনা পরীক্ষার জন্য দু’দিন বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে সোমবার (২৭ সেপ্টেম্বর) থেকে ক্লাস শুরু হবে। তবে করোনা রোগীর সংখ্যা বাড়তে থাকলে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa