ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবির বঙ্গবন্ধু হলের প্রভোস্ট সামিউল ইসলাম

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
শাবিপ্রবির বঙ্গবন্ধু হলের প্রভোস্ট সামিউল ইসলাম মোহাম্মদ সামিউল ইসলাম

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমান হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলাম। আগামী ০১ অক্টোবর থেকে তিন বছরের জন্য দায়িত্ব পালন করবেন তিনি।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সদ্য নিয়োগপ্রাপ্ত হল প্রভোস্ট সামিউল ইসলাম।

নিজের অনুভূতি ব্যক্ত করে সামিউল ইসলাম বাংলানিউজকে বলেন আমাকে এ মহান দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ অভিভাবক উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ স্যারকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিজের সর্বোচ্চটুকু দিয়ে দায়িত্ব পালন করতে চাই। এজন্য সংশ্লিষ্ট সবার আন্তরিক সহযোগিতা কামনা করছি।

মোহাম্মদ সামিউল ইসলাম শাবিপ্রবির লোকপ্রশাসন বিভাগে ২০১০ সালে ফ্যাকাল্টি হিসেবে যোগ দেন। বর্তমান তিনি বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। এছাড়া ২০১৫-২১ সালের ফেব্রুয়ারি পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa