ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

শিক্ষা

খুবির প্রথম টার্মের চূড়ান্ত পরীক্ষা শুরু ১২ সেপ্টেম্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
খুবির প্রথম টার্মের চূড়ান্ত পরীক্ষা শুরু ১২ সেপ্টেম্বর

খুলনা: করোনা মহামারির কারণে স্থগিত খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) স্নাতক, স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর শ্রেণির প্রথম টার্মের সব বর্ষের একাডেমিক ক্যালেন্ডার পুনঃনির্ধারণ করা হয়েছে। গত ২৯ জুন তারিখ গৃহীত সিদ্ধান্তের ক্ষেত্রে পরিস্থিতি বিবেচনায় কিছুটা পরিবর্তন আনা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক ভার্চ্যুয়াল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।  

সভায় উপ-উপাচার্য, সব স্কুলের ডিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), সব ডিসিপ্লিন প্রধান, পরিচালক, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এবং ছাত্র বিষয়ক পরিচালক সংযুক্ত ছিলেন।

সভায় গৃহীত সিদ্ধান্তের মধ্যে রয়েছে- রিভিউ ক্লাস গ্রহণ, সমন্বিত অনলাইন-অফলাইনে পরীক্ষা গ্রহণ সম্পর্কিত প্রশিক্ষণ ও মডেল টেস্ট ১ থেকে ২৮ আগস্ট পর্যন্ত, পরীক্ষা সংক্রান্ত প্রস্তুতিমূলক ছুটি (পিএল) ২৯ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত, অনলাইন-অফলাইন প্রথম টার্মের চূড়ান্ত পরীক্ষা গ্রহণ ১২ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত, ফলাফল প্রকাশ ২৩ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa