ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

শিক্ষা

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের নতুন ট্রেজারার সারোয়ার আকরাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের নতুন ট্রেজারার সারোয়ার আকরাম

খুলনা: খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের নতুন ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক সারোয়ার আকরাম আজিজ। তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স অ্যান্ড অ্যানিমেল ব্রিডিং বিভাগের অধ্যাপক।

বুধবার (২৮ জুলাই) রাষ্ট্রপতির আদেশক্রমে তাকে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার পদে নিয়োগ দিয়ে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় আইন-২০১৫ এর ১৩ (১) ধারা অনুসারে অধ্যাপক সারোয়ার আকরাম আজিজকে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার পদে নিয়োগ দেওয়া হয়েছে।  তিনি চার বছরের জন্য এ পদে নিয়োগ পেয়েছেন।

তবে, প্রযোজ্য ক্ষেত্রে তিনি নিয়মিত চাকরির বয়সপূর্তিতে মূলপদে প্রত্যাবর্তন করে অবসরগ্রহণের অনুষ্ঠানিকতা সম্পাদন শেষে এ মেয়াদের অবশিষ্টাংশ পূর্ণ করবেন।

প্রজ্ঞাপনে মন্ত্রণালয় বলছে, তিনি তার বর্তমান পদের সমপরিমাণ বেতন-ভাতা পাবেন। তিনি পদ সংশ্লিষ্ট অন্যান্য সুবিধা ভোগ করবেন ও বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ট্রেজারারের দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa