ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

শিক্ষা

করোনায় মৃত্যুর মিছিলে ইবির আরও এক শিক্ষক

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
করোনায় মৃত্যুর মিছিলে ইবির আরও এক শিক্ষক অধ্যাপক ড. আকরাম হোসাইন মজুমদার

ইবি (কুষ্টিয়া): করোনায় মৃত্যুর মিছিলে যোগ হলো ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আরও এক শিক্ষকের নাম। মৃত্যুর কাতারে যোগ হলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আকরাম হোসাইন মজুমদার।

সোমবার (২৬ জুলাই) দিনগত রাত ১টার দিকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন তার হয়। বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ সূত্র এ তথ্য জানায়।

বিভাগ সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন আগেই কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে ভর্তি হন অধ্যাপক ড. আকরাম হোসাইন মজুমদার। শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৬ জুলাই তাকে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়।  পরবর্তীকালে তার শারীরিক অবস্থা ক্রমশ আরও খারাপের দিকে যেতে থাকলে রোববার (২৫ জুলাই) থেকে লাইফ সাপোর্টে রাখা হয়। সব প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে সোমবার দিনগত রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

ড. আকরাম হোসাইন মজুমদার আইন বিভাগের সভাপতি, আইন অনুষদের ডিন এবং সর্বশেষ বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্টের দায়িত্ব পালন করেছিলেন। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa