ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

শিক্ষা

করোনায় ইবির সাবেক শিক্ষকের মৃত্যু, প্রশাসনের শোক

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
করোনায় ইবির সাবেক শিক্ষকের মৃত্যু, প্রশাসনের শোক ড. নজিবুর রহমান

ইবি: করোনা আক্রান্ত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সাবেক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের অধ্যাপক ড. নজিবুর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৬ জুলাই) ভোরে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের তথ্য প্রকাশনা ও জনসংযোগ দপ্তর এ তথ্য নিশ্চিত করেছেন।  

সকাল ৯টার দিকে জাবিতে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে নিজ গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুরে তার দাফন সম্পন্ন হয়।

এদিকে ড. নজিবুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ইবির উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম ও জাবির উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। পৃথক শোকবার্তায় তারা গভীর শোক ও আত্মার মাগফিরাত কামনা করেন।

এছাড়াও ইবি উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু আতাউর রহমান শোক প্রকাশ করেন।  পৃথক শোকবার্তায় তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa