ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

২১ দিন বন্ধ ঢাবির অফিস, কর্মস্থল ত্যাগ করতে পারবেন না কেউ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
২১ দিন বন্ধ ঢাবির অফিস, কর্মস্থল ত্যাগ করতে পারবেন না কেউ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঈদুল আজহা ও সরকারঘোষিত লকডাউনে ২১ দিন বন্ধ থাকবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সব অফিসিয়াল কার্যক্রম।

বুধবার (১৪ জুলাই) রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, ঈদ-উল-আজহা উপলক্ষে আগামী ১৮ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিসের ছুটি বহাল থাকবে। পরবর্তীসময়ে ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত পুনরায় সরকারি বিধিনিষেধ কার্যকর হবে বিধায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিস আগামী ৫ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সবশেষ অফিস খোলা থাকায় পরবর্তী বন্ধের আগে দু’টি দিনই নির্ধারিত ছুটি হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিস দীর্ঘ ২১ দিনের বন্ধ থাকছে।

এসময়ের নির্দেশনায় বলা হয়েছে, জরুরি পরিষেবা যেমন: পানি, বিদ্যুৎ, গ্যাস, চিকিৎসা, ইন্টারনেট সেবা, পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ জরুরি ব্যবস্থাপনা এই ছুটির আওতামুক্ত থাকবে। অধিকাংশ কার্যাবলী অনলাইনে সম্পন্ন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক/কর্মকর্তা/কর্মচারী এই ছুটির সময়ে নিজ নিজ বাসায় অবস্থান করবেন। তবে অতি জরুরি প্রয়োজনে কর্মস্থল ত্যাগের ক্ষেত্রে অফিস প্রধানের অনুমতি নিতে হবে। বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হলো। উক্ত সময়ে সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা জোরদার করার জন্য অনুরোধ করা হলো।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa