ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

শিক্ষার্থীদের ভ্যাকসিন দিতে ফের আবেদন নিচ্ছে ঢাবি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
শিক্ষার্থীদের ভ্যাকসিন দিতে ফের আবেদন নিচ্ছে ঢাবি

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রথম দফায় ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে না পারা শিক্ষার্থীদের পুনরায় আবেদন করার আহ্বান জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।  

মঙ্গলবার (১৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

 

এতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিয়মিত শিক্ষার্থীদের মধ্যে যাদের জাতীয় পরিচয়পত্র রয়েছে অথচ সুরক্ষা ওয়েবসাইটে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে পারছেন না তাদের কোভিড-১৯ ভ্যাকসিন প্রাপ্তির জন্য আগামী জুলাই ১৭, ২০২১ তারিখের মধ্যে আবেদন করার আহ্বান জানানো যাচ্ছে।  

আবেদন করার জন্য শিক্ষার্থীকে https://ssl.du.ac.bd/studentlogin ওয়েব লিংকে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল ইমেইল আইডি ব্যবহার করে ড্যাসবোর্ডে লগইন করতে হবে। ড্যাসবোর্ড থেকে প্রয়োজনীয় তথ্য দিয়ে ভ্যাকসিনের জন্য আবেদন করা যাবে। আবেদনকারী শিক্ষার্থীদের তালিকা বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে পাঠানো হবে।  

মন্ত্রণালয় থেকে এই তালিকা অনুমোদিত হওয়ার পর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে তা বিজ্ঞপ্তি আকারে জানিয়ে দেওয়া হবে। অতঃপর শিক্ষার্থীরা সুরক্ষা ওয়েবসাইটে গিয়ে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa