ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

জাবির নতুন উপ-উপাচার্যের দায়িত্ব গ্রহণ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
জাবির নতুন উপ-উপাচার্যের দায়িত্ব গ্রহণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উপ-উপাচার্য (প্রশাসন) পদে দায়িত্ব গ্রহণ করেছেন ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক শেখ মো. মনজুরুল হক।

শনিবার (১০ জুলাই) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম সভাপতিত্বে অনলাইনে আয়োজিত অনুষ্ঠানে বিদায়ী উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. আমির হোসেনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন তিনি।

অনুষ্ঠানে উপাচার্য বলেন, একটি দায়িত্ব সফলভাবে সম্পন্ন করার পর আরেকটি নতুন দায়িত্ব পালন অনেক চ্যালেঞ্জিং। এই চ্যালেঞ্জে নবনিযুক্ত উপ-উপাচার্য সফল হবেন বলে আশা করছি।

নবনিযুক্ত উপ-উপাচার্য অধ্যাপক শেখ মো. মনজুরুল হক বলেন, সকলের সহযোগিতায় অগ্রগতি সাধিত হয়। উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও ভৌত অবকাঠামোগত উন্নয়নে বিশ্ববিদ্যালয়ের সকলের পারস্পরিক সহযোগিতার আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নূরুল আলম, ডিনস কমিটির সভাপতি অধ্যাপক রাশেদা আখতার, গাণিতিক ও পদার্থবিষয়ক অনুষদের ডিন অধ্যাপক অজিত কুমার মজুমদার, প্রভোস্ট কমিটির সভাপতি অধ্যাপক মোহা. মুজিবুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক এ এ মামুন, সহ-সভাপতি অধ্যাপক সৈয়দ হাফিজুর রহমান ও শেখ হাসিনা হলের প্রভোস্ট অধ্যাপক বশির আহমেদ প্রমুখ।

এর আগে অধ্যাপক শেখ মো. মনজুরুল হক বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে দায়িত্ব পালন করেন। গত ২১ জুন এক প্রজ্ঞাপনের মাধ্যমে আগামী চার বছরের জন্য তাকে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য পদে নিয়োগ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa