ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

শিক্ষা

জবি সাংবাদিক সমিতির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

জবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুন ২১, ২০২১
জবি সাংবাদিক সমিতির ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  ছবি: বাংলানিউজ

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংবাদিক সমিতির (জবিসাস) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনের মধ্য দিয়ে ১৬তম বর্ষে পদাপর্ণ করলো। স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে ফল উৎসব, কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

 

এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহীদ সাংবাদিক সেলিনা পারভিন স্মৃতি পাঠাগার উদ্বোধন, র‍্যালি ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

সোমবার (২১ জুন) দুপুরে জবিসাসের কার্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এরপর বিকেলে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক বাংলানিউজকে বলেন, আমার পক্ষ থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা। জবিসাসের কর্মরত সাংবাদিকরা বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করে যাবে। যাতে করে বাইরের মানুষের কাছে বিশ্ববিদ্যালয়ের মান-মর্যাদা অক্ষুণ্ন থাকে।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন জবি সাংবাদিক সমিতির সদস্য সচিব আহসান জোবায়ের এবং সভাপতিত্ব করেন আহ্বায়ক লতিফুল ইসলাম।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক, বিশেষ অতিথি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমেদ, রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, প্রক্টর ড. মোস্তফা কামাল,  শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আবদুল্লাহ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কলাকুশলী ও জাতীয় পর্যায়ের সাংবাদিক ব্যক্তিরা।  

এছাড়া রাত ৮টার দিকে ‘গণমাধ্যম প্রেক্ষিত বাংলাদেশ’ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ঢাকা রিপোটার্স ইউনিটির সভাপতি মোরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খান।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা. জুন ২১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa