ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

শিক্ষা

রাবির অফিসসমূহ খুলবে ২০ জুন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, জুন ১৭, ২০২১
রাবির অফিসসমূহ খুলবে ২০ জুন

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অফিসসমূহ আগামী ২০ জুন থেকে সীমিত পরিসরে খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ সরকারের লকডাউনের গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ জুলাই পর্যন্ত ক্লাসসমূহ বন্ধ থাকবে (অনলাইন ক্লাস ব্যতীত)। এছাড়া আগামী রোববার (২০ জুন) থেকে সীমিত জনবল নিয়ে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রত্যেক অফিস প্রধান প্রয়োজনীয় জনবলের সংখ্যা নির্ধারণ করে ডিউটি রোস্টার তৈরির মাধ্যমে অফিস পরিচালনা করবেন। এছাড়াও অতি জরুরী বিভাগসমূহ পানি, বিদ্যুৎ, চিকিৎসা, মালী, প্রহরা ব্যবস্থা ও টেলিফোন সেবা যথারীতি চালু থাকবে।  

এর আগে রাজশাহী সিটি কর্পোরেশনে লকডাউনের ফলে বিশ্ববিদ্যালয় প্রশাসন ১৭ জুন পর্যন্ত অফিসসমূহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়। ফের আগামী ২৪ জুন পর্যন্ত লকডাউন বৃদ্ধি করলেও রাবি প্রশাসন অফিসসমূহ খোলা রাখার সিদ্ধান্ত জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa