ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

শিক্ষা

বন্ধের মেয়াদ বাড়ালো জবি, চলবে অনলাইন শিক্ষা কার্যক্রম

জবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুন ১৭, ২০২১
বন্ধের মেয়াদ বাড়ালো জবি, চলবে অনলাইন শিক্ষা কার্যক্রম জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) স্বাস্থ্যবিধি মেনে সব ইনস্টিটিউট, বিভাগ, দপ্তর আগের অফিস সময়ানুযায়ী সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে। তবে ক্লাস বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১৭ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক জারিকৃত বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে আগামী ১৭ জুন থেকে ১৫ জুলাই পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জবি ইনস্টিটিউট, বিভাগ, দপ্তর অফিস সময়ানুযায়ী সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে এবং যথারীতি সব রুটে পরিবহন চলাচল করবে।

তবে করোনার সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে আগের বন্ধের ধারাবাহিকতায় ৩০ জুন পর্যন্ত ক্লাস বন্ধ থাকবে। এ সময়ে শিক্ষার্থীদের নিজ নিজ বাসস্থানে অবস্থান এবং বিশ্ববিদ্যালয়ের অনলাইন শিক্ষা কার্যক্রমের সঙ্গে সংযুক্ত থাকার জন্য বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa