ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

শিক্ষা

১১ বছর পর ইবি ছাত্রদলের আহ্বায়ক কমিটি!

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৯ ঘণ্টা, জুন ১৭, ২০২১
১১ বছর পর ইবি ছাত্রদলের আহ্বায়ক কমিটি!

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি): দীর্ঘ ১১ বছর পর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৬ জুন) ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



কমিটিতে বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ২০০৭-০৮ শিক্ষাবর্ষের সাহেদ আহম্মেদকে আহ্বায়ক ও ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের মাসুদ রুমী মিথুনকে সদস্য সচিব করা হয়েছে।

এছাড়াও আনোয়ার পারভেজ, আবু দাউদ, শাহানুর হোসেন, ওমর শরীফ, আনারুল ইসলাম, আহসান হাবীব, সবুজ হোসাইন, মেহেদী হাসান হিরা, মনিরুল ইসলাম, নাজমুল ইসলাম, রোকন উদ্দিন, সোলায়মান চৌধুরী, সালাহ উদ্দিন রানা, তুহিন হোসাইন, লিমন হোসাইন ও নওশীন তাবাসসুমকে যুগ্ন আহ্বায়ক করা হয়েছে।

কমিটিতে জিতু আহসান, ওসমান আলী, রাজু আহম্মেদ, সাব্বির হোসেন, রাফিজ আহম্মেদ, নূর উদ্দিন, রাফসান জনি শাওন, সম্রাট হোসাইন, মাহমুদুল হাসান মৃদুল, সানজিদা ইসলাম, রুনা খাতুন, মিঠুন হোসাইন ও তরিকুল ইসলাম সৌরভকে সদস্য করা হয়েছে।

এ বিষয়ে নতুন কমিটির আহ্বায়ক শাহেদ আহম্মেদ বলেন, কেন্দ্র আমাকে দায়িত্ব দিয়েছে তাই সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। যথাযথভাবে আমি দায়িত্ব পালন করার চেষ্টা করবো। সাংগঠনিক কাজ গতিশীল করতে কমিটির সকলের সহযোগিতা কামনা করছি।

দলীয় সূত্রে জানা যায়, ২০১০ সালের ১৭ মার্চ ইবি ছাত্রদলের কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে আইন বিভাগের ২০০৩-০৪ শিক্ষাবর্ষের ওমর ফারুককে সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০০৪-০৫ শিক্ষাবর্ষের রাশেদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে দুই বছরের জন্য সাত সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় কেন্দ্র।

বাংলাদেশ সময়: ০৭১৫ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa