ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

শিক্ষা

যতদিন বাঁচবো, গরিবের জন্য কাজ করে যাব: আবদুল কাদের মির্জা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মে ১১, ২০২১
যতদিন বাঁচবো, গরিবের জন্য কাজ করে যাব: আবদুল কাদের মির্জা

নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, যতদিন বেঁচে থাকব, গরিবের জন্য কাজ করে যাব।

শেখ হাসিনা হলেন বাপ কা বেটি।

রোহিঙ্গাদের জন্য তিনি যে উদারতা দেখিয়েছেন, তা বিশ্বের কেউ দেখায়নি। শেখ হাসিনা এদেশের ৭০ হাজার গৃহহীনকে ঘর দিয়েছেন। আজকে শেখ হাসিনা গরিবের পক্ষে লড়াই করে যাচ্ছেন। আমিও গরিবের পক্ষে লড়াই করে যাব, যোগ করেন মেয়র।  

মঙ্গলবার (১১ মে) দুপুর ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ কালে তিনি এসব কথা বলেন।  

আবদুল কাদের মির্জা বলেন, আমার লড়াই হচ্ছে মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার লড়াই। আমি গরিব মানুষের পক্ষে কথা বলব। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গরিবের পক্ষে কথা বলেছেন। তিনি গরিবের জন্য কাজ করেছেন। বঙ্গবন্ধু বলেছেন, তোমরা থাকবে তেতালার ওপরে, আমরা থাকব নিচে, তোমাদের দেবতা মানবো, সে কথা আজ মিছে।

তিনি আরো বলেন, আমরা শান্তি চাই। যারা শান্তি নষ্ট করতে চাচ্ছে, তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলব। আমি অস্ত্রের রাজনীতি দেখতে চাই না। আমি নিজেও অস্ত্রের রাজনীতি করি না। যারা অস্ত্রবাজি করে, তাদের বিরুদ্ধে সতর্ক থাকবেন। আজ একটা বিশেষ মহল এ এলাকায় সন্ত্রাস ও নৈরাজ্য চালিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছে। আপনারা তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন।

এসময় মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলির পক্ষ থেকে নগদ তিন লাখ টাকা ও এক হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মে ১১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa