ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবির প্রো-ভিসি অধ্যাপক আনন্দ কুমার ভিসির রুটিন দায়িত্বে

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, মে ৬, ২০২১
রাবির প্রো-ভিসি অধ্যাপক আনন্দ কুমার ভিসির রুটিন দায়িত্বে অধ্যাপক আনন্দ কুমার সাহা

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্যের মেয়াদ শেষ হওয়ায় এ পদে রুটিন দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা।

বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায় রাষ্ট্রপতির আদেশক্রমে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব শামিমা বেগম স্বাক্ষরিত এক আদেশে তাকে দায়িত্ব দেওয়া হয়।

আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের মেয়াদপূর্তিতে পরবর্তী উপাচার্য নিযুক্ত না হওয়া পর্যন্ত অন্তর্বতীকালীন ব্যবস্থা হিসাবে উক্ত দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য আনন্দ কুমার সাহা। নিজ দায়িত্বের অতিরিক্ত উপাচার্যের রুটিন দায়িত্ব পালন করবেন তিনি।  

২০১৭ সালের ৭ মে রাবির উপাচার্য হিসেবে দ্বিতীয়বার নিয়োগ পান ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক এম আব্দুস সোবহান। সে নিয়োগের চার বছর শেষ হয় ৬ মে। এর আগে ২০০৯ সালের ২৬ ফেব্রুয়ারি থেকে ২০১৩ সালের ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত তিনি উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মে ০৬, ২০২১
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad