ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

শিক্ষা

ঢাবি থেকে ছাত্র অধিকার পরিষদ সভাপতিকে আটকের অভিযোগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
ঢাবি থেকে ছাত্র অধিকার পরিষদ সভাপতিকে আটকের অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়: পুলিশ পরিচয়ে ছাত্র অধিকার পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সভাপতি ও ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার হোসেনকে আটকের অভিযোগ করেছে সংগঠনটির নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় আইন অনুষদের সামনে থেকে শাহবাগ থানার এক উপ-পরিদর্শকের নেতৃত্বে তাকে তুলে নেওয়া হয় বলে অভিযোগ করেছেন সংগঠনটির ঢাবি শাখার সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ হিল বাকী।

 

বাংলানিউজকে তিনি বলেন, ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আখতার হোসেন ভাইসহ বিকেলে ক্যাম্পাসের সব ভাসমান দোকানদারদের মধ্যে ছাত্র অধিকার পরিষদ, ঢাবি শাখার পক্ষ থেকে রমজানের উপহারসামগ্রী বিতরণ শেষ করে আমরা ক্যাম্পাসে ছিলাম। আইন অনুষদের সামনে আসার পর এসবির একজন লোক এবং পুলিশের দু’জন কর্মকর্তা আমাদের পথরোধ করেন।  

সেখান থেকে আখতার ভাইকে তারা কোথায় নিয়ে গেছে জানি না। বিশ্ববিদ্যালয়ের একজন রানিং শিক্ষার্থী এবং ডাকসুর সদ্য সাবেক একজন সম্পাদককে তার নিজ ফ্যাকাল্টির সামনে থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছে, এ কেমন বর্বরতা। উনি বেশ কয়েক মাস ধরে টাইফয়েডে ভুগছিলেন। এখনো সুস্থ হননি পুরোপুরি।
এ বিষয়ে জানতে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদকে কল দেওয়া হলেও রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২১
এসকেবি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa