ঢাকা, শুক্রবার, ২১ শ্রাবণ ১৪২৮, ০৬ আগস্ট ২০২১, ২৬ জিলহজ ১৪৪২

শিক্ষা

অস্ট্রেলিয়ান অনলাইন শিক্ষা মেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
অস্ট্রেলিয়ান অনলাইন শিক্ষা মেলা

ঢাকা: ‘প্যাক এশিয়া বাংলাদেশ’র উদ্যোগে অস্ট্রেলিয়া পড়তে যেতে ইচ্ছুকদের ঢাকায় ‘অস্ট্রেলিয়ান উচ্চ শিক্ষা  ২০২১’ শীর্ষক এক অনলাইন শিক্ষা মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।  

আগামী ১ থেকে ৫ মার্চ, সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা মেলায় যে কেউ বাসা থেকেই অনলাইনে সরাসরি যুক্ত হতে পারবে।

মেলায় শিক্ষার্থীদের অংশগ্রহণের জন্য https://rebrand.ly/auexpo2021 এই লিংকে  গিয়ে প্রাক্- নিবন্ধন করতে হবে। নিবন্ধন করলেই ওয়ান টু ওয়ান ভিডিওকলে শিক্ষার্থীদেরর প্রথিতযশা সব শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধিদের সঙ্গে কথা বলতে পারবেন।  

প্রতিনিধিরা তাদের বিশ্ববিদ্যালয়ের জন্য মনোনীত শিক্ষার্থীদের যোগ্যতা মূল্যায়ন করবেন। মেলায় কার্টিন বিশ্ববিদ্যালয়, মোনাশ বিশ্ববিদ্যালয়, ইউটিএস বিশ্ববিদ্যালয়, ম্যাককুয়্যারি বিশ্ববিদ্যালয়, অস্ট্রেলিয়ান ক্যাথলিক বিশ্ববিদ্যালয়, ডেকিন বিশ্ববিদ্যালয়, আরএমআইটি বিশ্ববিদ্যালয়, লা-ট্রোব বিশ্ববিদ্যালয়, সিকিউ বিশ্ববিদ্যালয়, নাভিটাস, ইউটিএস কলেজ, এডিথ কাওয়ান বিশ্ববিদ্যালয় এবং ওলংগং বিশ্ববিদ্যালয় অংশ নেবে।  

মেলা সল্ফক্সর্কে প্যাক এশিয়ার বাংলাদেশ প্রতিনিধি প্রদীপ রায় জানান, মেলায় শিক্ষার্থীদের জন্য অস্ট্রেলিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আবেদন প্রক্রিয়া পার্টটাইম কাজের সুযোগ, পোস্ট স্টাডি ওয়ার্ক পারমিট, বৃত্তিসহ অন্যান্য বিষয়ে বিস্তারিত জানানো হবে। মেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয়ের এপ্লিকেশন ফি ফ্রি । যোগাযোগ: ০১৭১৩২৪৩৪২২-২৫।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa