ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

শিক্ষা

সড়ক অবরোধ করে বিএম কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
সড়ক অবরোধ করে বিএম কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ

ব‌রিশাল: জাতীয় বিশ্ববিদ‌্যালয়ের অন্তর্ভুক্ত অনার্স চতুর্থ বর্ষের মৌ‌খিক ও ব‌্যবহা‌রিক এবং মাস্টার্সের ফাইনালসহ সব পরীক্ষা দ্রুত দেওয়ার দাবিতে ব্রজমোহন (বিএম) কলেজের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।

রোববার (২৮ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টা থেকে পৌনে ১২টা পর্যন্ত বিএম কলেজে‌র সামনে তারা বিক্ষোভ করেন।

এ সময় বিএম কলেজের সামনের সড়কে ও ক্যাম্পাসে দফায় দফায় বিক্ষোভ মি‌ছিল করেছেন শিক্ষার্থীরা। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চা‌লিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন শিক্ষার্থীরা।

সড়ক অবরোধের কারণে বিএম কলেজের সামনের সড়কে যানজট সৃষ্টি হওয়ায় দুর্ভোগে পড়ে সাধারণ মানুষ। এক পর্যায়ে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে অবরোধ প্রত্যাহার করে প্রশাস‌নিক ভবনের সামনে বিক্ষোভ সমাবেশ করেন শিক্ষার্থীরা।

আন্দোলরত শিক্ষার্থীরা জানান, তারা ২০১৯ সা‌লে চতুর্থ বর্ষের শিক্ষার্থী। করোনা ভাইরাসের কারণে এমনিতেই তারা অনেক পি‌ছিয়ে গেছেন। ব‌্যবহা‌রিক ও মৌ‌খিক পরীক্ষা না হওয়ায় তারা কোথাও চাকরির জন‌্য আবেদনও করতে পারছে না। তাই তারা অ‌বিলম্বে বা‌কি পরীক্ষাগু‌লো দ্রুত নেওয়ার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa