ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

শিক্ষা

লাইফ সাপোর্টে ইবির ছাত্র উপদেষ্টা

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
লাইফ সাপোর্টে ইবির ছাত্র উপদেষ্টা

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রউপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে রাজধানীর কল্যাণপুরে ইবনে সিনা হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

 

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে পরিবারের বরাত দিয়ে আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক জসিম উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  
তিনি জানান, মাঝরাতে তার রক্তচাপ ও অক্সিজেনের মাত্রা খুবই কমে যায়। পরে কার্বন ডাই অক্সাইড বেড়ে যাওয়ায় ভোরের দিকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। অক্সিজেন ও ফুসফুস একেবারেই কাজ করছিল না।

তিনি আরও জানান, বেশ কিছুদিন ধরেই স্যারের অবস্থা আশঙ্কাজনক। স্যার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইডজ হাসপাতালে ভর্তি ছিলেন। গত তিনদিন ধরে হাসপাতালে বিদ্যুৎ বিভ্রাটের কারণে তাকে ইবনে সিনায় নেওয়া হয়।  

এর আগে গত ২৭ জানুয়ারি অধ্যাপক ড. সাইদুর রহমান ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। ফুসফুসের জটিলতা বৃদ্ধি পাওয়ায় গত ২ ফেব্রুয়ারি তিনি বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa