ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে নিবন্ধন শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনে নিবন্ধন শুরু নিবন্ধন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন

ঢাকা: সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার ঐতিহ্যবাহী তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূরণ হতে যাচ্ছে। এ উপলক্ষ্যে সাবেক ও বর্তমান শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে উদযাপন অনুষ্ঠান আয়োজিত হবে।

এতে অংশ নিতে আগ্রহীদের জন্য নিবন্ধন প্রক্রিয়াও শুরু হয়েছে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) শতবর্ষ উদযাপন কমিটির এক সভার মাধ্যমে বিষয়টি জানানো হয়।  

কমিটির আহ্বায়ক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আলহাজ্ব ফজলার রহমান তালুকদার সাহেবের সভাপতিত্বে নিবন্ধন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিরাজগঞ্জ জেলার ড. ফারুক আহাম্মদ।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ আল মাহমুদের সঞ্চালনায় এ সময় স্বাগত বক্তব্য রাখেন তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ সরকার।

প্রধান অতিথির বক্তব্যে ড. ফারুক আহাম্মদ বলেন, তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন উপলক্ষে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাবেক ছাত্র-ছাত্রী ও বর্তমান ছাত্র-ছাত্রীদের রেজিস্ট্রেশন শুরু হলো। এ রেজিস্ট্রেশনে ছবি সম্বলিত যে ম্যাগাজিন হবে তা সাবেক ও বর্তমান এবং আগামী দিনের ভবিষ্যৎ প্রজন্মদের স্মরণীয় হয়ে থাকবে। এতে বিদ্যালয়ের সব শিক্ষার্থীদের মধ্যে ভালবাসার সেতুবন্ধন তৈরি হবে। পরমতসহিষ্ণুতার সঙ্গে সবাই সম্মিলিতভাবে কাজ করে শতবর্ষ পূর্তি অনুষ্ঠান প্রাণবন্ত ও মিলন মেলায় পরিণত করার জন্য সবাইকে নিরলসভাবে কাজ করতে হবে।

বক্তব্য শেষে শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠান সফল করতে সব ছাত্র-ছাত্রীদের রেজিস্ট্রেশন করার জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি।

এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান। এছাড়াও অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন মো. রিসাদ মোর্শেদ, আব্দুল লতিফ বাদল, আইয়ুব আলী খান, গাজী ফজলুল হক ভাসানী, রুহুল আমিন মন্টু প্রমুখ।

নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তামাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীদের একাংশ উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
এসএইচএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ