ঢাকা, শনিবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

শিক্ষা

ব্রাহ্মণবাড়িয়ায় ছয়টি বিদ্যালয়ের ভবন উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় ছয়টি বিদ্যালয়ের ভবন উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় চারটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ও দু’টি উচ্চ বিদ্যালয়ের একাডেমকি ভবন উদ্বোধন করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে সদর উপজেলা উপজেলা পরিষদ চত্বর থেকে ভবনগুলো উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

 

ভবন উদ্বোধন উপলক্ষে সদর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং স্থানীয় জনগণ।  

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে সাড়ে চার কোটি টাকা ব্যয়ে ভবনগুলো নির্মাণ করা হয়েছে। পরে সদর উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।  

সভা থেকে ফ্রান্সে হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশ করার তীব্র নিন্দা জানানো হয়। পাশাপাশি প্রতিবাদকারীরা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ জানাবেন বলে আশাবাদ ব্যক্ত করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa