ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবি শিক্ষার্থীদের টার্মটেস্ট পরীক্ষা হবে অনলাইনে

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
শাবিপ্রবি শিক্ষার্থীদের টার্মটেস্ট পরীক্ষা হবে অনলাইনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের টার্মটেস্ট ও কুইজ পরীক্ষা অনলাইনে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রোববার (১৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, বর্তমান সময়ে বিশ্ববিদ্যালয় খোলার মতো পরিবেশ এখনও হয়নি। তাই আমাদের শিক্ষার্থীরা যাতে সেশনজটে না পড়ে সেজন্য টার্মটেস্ট, কুইজ ও ভাইবা অনলাইনে নেওয়ার জন্য শিক্ষকদের নির্দেশ দেওয়া হয়েছে।

ফরিদ উদ্দিন আহমেদ বলেন, এ পরীক্ষা শেষ হলে পরবর্তীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুনাজ আহমেদ নূরের নেতৃত্বে তৈরি করা সফটওয়্যার দিয়ে লিখিত পরীক্ষা নেওয়া যেতে পারে। তা এখনও সিদ্ধান্ত হয়নি। এটিকে আরও পরীক্ষা-নিরীক্ষা করে লিখিত পরীক্ষা নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad