ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

শিক্ষা

খুবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
খুবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন 

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) অফিসার্স কল্যাণ পরিষদের উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের চতুর্থ তলার নতুন মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।
তিনি বলেন, দেশ ও জাতি যেমন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছে চিরঋণী, তেমনি বাংলাদেশের ধারাবাহিক উন্নয়ন, সমৃদ্ধি ও বিশ্বাঙ্গনে ভাবমূর্তি উজ্জ্বল করায় তার নেতৃত্ব, মেধা ও প্রজ্ঞা আজ সর্বজন স্বীকৃত। খুবির উন্নয়নে প্রধানমন্ত্রীর একান্ত আগ্রহ, আনুকূল্য ও সহযোগিতার জন্য আমরা গভীরভাবে কৃতজ্ঞ। গত ১১ বছরে খুবি বর্তমান সরকারের কাছে থেকে প্রায় পাঁচশত কোটি টাকারও বেশি বরাদ্দ পেয়েছে। একই সঙ্গে জনবলেরও বরাদ্দ পেয়েছে। তার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে দ্রুত এগিয়ে যাচ্ছে এবং তিনি সাফল্যের সঙ্গে বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলা করছেন। তার নেতৃত্বেই  দেশের মানুষের কাঙ্খিত উন্নয়ন সম্ভব হবে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রূপে গড়ে তুলবেন সে প্রত্যাশা করি।  

অনুষ্ঠানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ।

তিনি বলেন, আজ বিশ্ব কন্যা দিবস। এদিন প্রধানমন্ত্রীর জন্মদিন। তিনি বাংলাদেশের সবচেয়ে সুকন্যা। তার নেতৃত্বে, দেশের যে অগ্রগতি হয়েছে তার জন্য এ জন্মদিনে অবশ্যই তার প্রতি আমাদের আন্তরিক শুভেচ্ছা।  

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন খুবির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস।

প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিনের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অফিসার্স কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. তারিকুজ্জামান লিপন। মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের পেশ ইমাম হাফেজ ক্কারী মো. মোস্তাকীম বিল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন পরিষদের নির্বাহী কমিটির সদস্য, সাধারণ সদস্য ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa