bangla news

ক্লাস ও পরীক্ষা অব্যাহত রাখার সিদ্ধান্ত জাবি প্রশাসনের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০১-১৪ ৭:৫৪:৪৬ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উদ্ভুত পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ে ক্লাস ও পরীক্ষা অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) উদ্ভুত পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ে ক্লাস ও পরীক্ষা অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শনিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এক প্রশাসনিক সভায় সর্বসম্মতিক্রমে বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা অব্যাহত রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে অনুষ্ঠিত এ সভায় উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. নাসির উদ্দিন, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, ইনস্টিটিউটের পরিচালক, প্রভোস্ট, প্রক্টর, সকল বিভাগীয় সভাপতি, ভারপ্রাপ্ত শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

সভায় জুবায়ের হত্যাকাণ্ডের পরবর্তী উদ্ভুত পরিস্থিতি এবং প্রশাসন কর্তৃক গৃহীত পদক্ষেপসমূহ সবিস্তারে জানানো হয়।

সভায় গৃহীত সিদ্ধান্তগুলো হচ্ছে- ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালনের মাধ্যমে ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র জুবায়ের আহমেদের স্মরণে শোক প্রকাশ ও শোক প্রস্তাব গ্রহণ করা; বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ কর্তৃক গৃহীত প্রদক্ষেপসমূহ শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক প্রচারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা, ক্লাস ও পরীক্ষা অব্যাহত রাখা।  সিদ্ধান্তসমূহ সর্ব সম্মতিক্রমে গৃহীত হয়।

এছাড়া সভায় যথাসম্ভব স্বল্পতম সময়ে জুবায়ের হত্যাকাণ্ডের বিচার সম্পন্ন করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১২

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2012-01-14 07:54:46