ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

শিক্ষা

জাবিতে করোনা চিকিৎসা সামগ্রী দিলো বিসিএস অফিসার্স ফোরাম

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
জাবিতে করোনা চিকিৎসা সামগ্রী দিলো বিসিএস অফিসার্স ফোরাম করোনা চিকিৎসা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে অতিথিরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) বিসিএস অফিসার্স ফোরামের উদ্যোগে ও নাভানা গ্রুপের সৌজন্যে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে দু’টি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন ও একটি পোর্টেবল ভেন্টিলেটর দেওয়া হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্র প্রাঙ্গণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে চিকিৎসা সামগ্রীগুলো হস্তান্তর করা হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের প্রধান মেডিক্যাল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মো. শামছুল আলম।

এসময় জাবি বিসিএস অফিসার্স ফোরামের সাধারণ সম্পাদক মো. আ. আহাদ বলেন, করোনা চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারকে উপযোগী করতে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। নাভানা গ্রুপের সৌজন্যে মেডিক্যাল সেন্টারে দু’টি অক্সিজেন কনসেন্ট্রেটর ও একটি পোর্টেবল ভেন্টিলেটর দিতে পেরেছি। ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়ের পাশে থাকবে বিসিএস অফিসার্স ফোরাম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ‍ফিরোজ উল হাসান, বিসিএস অফিসার্স ফোরাম সহ-সভাপতি তাহিয়াত হোসেন (অতিরিক্ত সচিব, শিক্ষা মন্ত্রণালয়), সাধারণ সম্পাদক মো. আ. আহাদ (ডিসি, ডিবি, ডিএমপি), যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা তুল জান্নাত (উপ-সচিব, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ), নাভানা গ্রুপের এজিএম আফজাল নাজিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa