ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

শিক্ষা

ইউজিসির অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
ইউজিসির অ্যাম্বুলেন্স সার্ভিস চালু ইউজিসি কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু হয়েছে

ঢাকা: বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। এখন থেকে ইউজিসিতে কর্মরত ব্যক্তিরা জরুরি চিকিৎসাসেবার জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস নিতে পারবেন।

ইউজিসির মেডিকেল সেন্টারের ডাক্তারের পরামর্শে অ্যাম্বুলেন্স সার্ভিস নেওয়া যাবে।

ইউজিসি প্রশাসন বিভাগের দায়িত্বপ্রাপ্ত সদস্য ড. মুহাম্মদ আলমগীর বুধবার (১৬ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্সটি উদ্বোধন করেন। এ সময় ইউজিসি সদস্য ড. বিশ্বজিৎ চন্দ, ড. আবু তাহের, কমিশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান, ইউজিসির বিভাগীয় প্রধানগণ, মেডিকেল অফিসার, নার্স, কর্মকর্তা-কর্মচারিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে অধ্যাপক আলমগীর বলেন, প্রথমবারের মতো ইউজিসির পরিবহন শাখায় গুরুত্বপূর্ণ এ যানবাহনটি যুক্ত হয়েছে। ইতোমধ্যে অ্যাম্বুলেন্সের সেবা প্রাপ্তি ও ব্যবহার বিষয়ে একটি খসড়া নীতিমালা প্রণয়ন করা হয়েছে।

এ সময় তিনি ইউজিসির কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ স্ব্যাস্থের দিকে বিশেষ যত্ন নেওয়া করোনা সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দাপ্তরিক কার্যক্রম সম্পাদনের পরামর্শ দেন।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa