ঢাকা, বুধবার, ১৪ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

শিক্ষা

বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে ভাঙচুর, কর্মচারীকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে ভাঙচুর, কর্মচারীকে কুপিয়ে জখম ...

বরিশাল: বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সমাজকল্যাণ বিভাগে ভাঙচুর চালিয়েছে মুখোশধারী সন্ত্রাসীরা। এসময় বিভাগের কর্মচারী মিজানুর রহমান বাচ্চুকে কুপিয়ে জখম করা হয়।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। পরে সহকর্মীরা বাচ্চুকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সমাজকল্যাণ বিভাগের প্রধান অধ্যাপক আব্দুস সবুর বলেন, দুপুর ১টার দিকে ২০ থেকে ২৫ জন ধারালো অস্ত্র ও রড নিয়ে সমাজকল্যাণ বিভাগে আসে। এসময় তারা ঢুকেই আমাদের স্টাফ মিজানুর রহমান বাচ্চুর মোটরসাইকেল ভাঙচুর করে। তারপর তারা দ্বিতীয় তলায় উঠে মিজানুর রহমান বাচ্চুকে মারধর ও কুপিয়ে জখম করে। পাশাপাশি বিভাগের অফিসে ব্যাপক ভাঙচুর চালায়। মুখোশধারীরা দুটি টিভি, কম্পিউটারসহ আমার রুমের চেয়ার টেবিল ভাঙচুর করে। পুরো ডিপার্টমেন্ট লণ্ডভণ্ড করে ফেলেছে। পরে তারা সিসি টিভির রেকর্ড ও মেশিন নিয়ে যায়। বাচ্চুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে হামলার কারণ সম্পর্কে কিছুই জানেন না বলে জানিয়েছেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. গোলাম কিবরিয়া।  

তিনি বলেন, কারা এবং কেন হামলা করেছে সেই বিষয়টি আমরা জানি না। পুলিশ তদন্ত করছে এবং এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

আহত মিজানুর রহমান বাচ্চু বলেন, হঠাৎ করে কেন এবং কী কারণে এই হামলা চালানো হয়েছে জানি না।

বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। কাউকে এখন পর্যন্ত গ্রেফতার যায়নি।

বাংলা‌দেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa