ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

দ্বিতীয় মেয়াদে শিক্ষার্থীদের ১৫ জিবি করে ডাটা দিল শাবিপ্রবি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
দ্বিতীয় মেয়াদে শিক্ষার্থীদের ১৫ জিবি করে ডাটা দিল শাবিপ্রবি

শাবিপ্রবি (সিলেট): অনলাইন ক্লাস চালিয়ে নিতে দ্বিতীয় মেয়াদে দুই হাজার ২৪৬ জন শিক্ষার্থীদের ১৫ জিবি করে ডাটা দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসন। এর আগে (১৬ আগস্ট) দুই হাজার ২১৬ জন শিক্ষার্থীকে এ ডাটা দেওয়া হয়েছিল।

সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাংলানিউজকে বলেন, অনলাইন ক্লাস সচল রাখতে পূর্বের ন্যায় আবারও গ্রামীণফোন অপারেটরের মাধ্যমে পর্যায়ক্রমে দুই হাজার ২৪৬ জন শিক্ষার্থীকে ১৫ জিবি করে ডাটা দেওয়া হয়েছে। এ ডাটার মেয়াদ থাকবে এক মাস। তবে আগের কোনো ডাটা ব্যবহার না করে থাকলে তা বর্তমান ডাটার সঙ্গে যুক্ত হবে।

ডাটা দেওয়ার বিষয়টি ক্যাম্পাস না খোলা পর্যন্ত অব্যাহত থাকবে কি না এমন প্রশ্নের জবাবে রেজিস্ট্রার ইশফাকুল বলেন, ডাটা দেওয়ার টাকা-পয়সা ও ব্যবস্থাপনার সঙ্গে যোগাযোগের একটা ব্যাপার আছে। যদি সময়ের সঙ্গে শিক্ষার্থীদের ডাটার প্রয়োজন হয় তখন তা আমাদের ব্যবস্থা করতে হবে। সেটা সময়ের উপর নির্ভর করবে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।