ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

শিক্ষা

ঢাবির আইএমএল অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
ঢাবির আইএমএল অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউটের (আইএমএল) প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে অ্যালামনাই অ্যাসোসিয়েশন  (আইভাইএএ) গঠন করা হয়েছে।  

আইএমএল প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন ভাষার ডিগ্রি/ডিপ্লোমা/সার্টিফিকেট অর্জনকারী ৫২ জন প্রতিষ্ঠাতা সদস্যদের মধ্য থেকে শুক্রবার (১৪ আগস্ট) সাত সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

 

জাপানি ভাষার প্রাক্তন শিক্ষার্থী এবং বর্তমানে জাপানি ভাষা ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আনছারুল আলম সভাপতি, ফরাসি ভাষার প্রাক্তন শিক্ষার্থী এবং বর্তমানে ফরাসি ভাষা ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মি. বিপুল চন্দ্র দেবনাথ সহ-সভাপতি এবং ইএলটির প্রাক্তন শিক্ষার্থী ও বর্তমানে ইংরেজি ভাষা বিভাগের সহকারী অধ্যাপক ড. মিঞা মো. নওশাদ কবীর সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।  

কোষাধ্যক্ষ হিসেবে মাহমুদ ফয়সাল শোভন এবং তিনজন কার্যনির্বাহী সদস্য হিসেবে জান্নাতুন নাহার, শিউলী ফাতেহা ও শর্মি বড়ুয়া মনোনীত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৩৫৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২০
এসকেবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa