ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

শিক্ষা

ঢাবি সিনেটে বাজেট অধিবেশন চলছে

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২০
ঢাবি সিনেটে বাজেট অধিবেশন চলছে ঢাবির বাজেট অধিবেশন, ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেটের মুলতবি করা বার্ষিক বাজেট অধিবেশন চলছে। বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অধিবেশন শুরু হয়।

সিনেটের চেয়ারম্যান ও উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অধিবেশনে সভাপতিত্ব করছেন। করোনা ভাইরাস পরিস্থিতিতে সিনেটের এই মুলতবি অধিবেশন স্বাস্থ্যবিধি অনুসরণ ও শারীরিক দূরত্ব বজায় রেখে যথাসম্ভব সংক্ষিপ্ত সময়ের জন্য অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের মেয়াদ পূর্ণ হওয়ায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ কোষাধক্ষ্যের পক্ষে বক্তব্য উপস্থান করছেন। সিনেটের এই মুলতবি অধিবেশনে বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ অর্থবছরের মূল বাজেট এবং ২০১৯-২০২০ অর্থ বছরের সংশোধিত বাজেট উপস্থাপন করা হবে।

গত ১৪ জুন অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটের বার্ষিক অধিবেশনে ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট উপস্থাপন করা যায়নি বিধায় সেটি উপস্থাপন ও বিবেচনার জন্য সিনেটের এই অধিবেশন ২৩ জুলাই বিকেল সাড়ে ৩টা পর্যন্ত মুলতবি করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২০
এসকেবি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa