ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

শিক্ষা

খুবির শিক্ষক শামীম আখতার আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
খুবির শিক্ষক শামীম আখতার আর নেই

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর ড. মো. শামীম আখতার (৪৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ৮ টায় খুলনার সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খুবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান তার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার দুপুরে ১ম দফা হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে নগরীর বয়রাস্থ আদ্-দ্বীন-হাসপাতালে ভার্তি করা হয়। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থা পর্যবেক্ষণের পর তাকে বিকেলে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ২য় দফা হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

তিনি স্ত্রী ও ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মরদেহ হাসপাতাল থেকে রাত ৯ টায় খালিশপুরস্থ বাসায় নেওয়া হয়। ঢাকায় অবস্থানরত তার ভাই খুলনায় পৌছানোর পর পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী দাফন কাজ সম্পন্ন করা হবে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানসহ শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa