ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

শিক্ষা

খুলনা জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেলো ৪৫০ ছাত্র-ছাত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
খুলনা জেলা পরিষদের শিক্ষাবৃত্তি পেলো ৪৫০ ছাত্র-ছাত্রী

খুলনা: খুলনা জেলা পরিষদের পক্ষ থেকে ৪৫০ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে মোট ১৩ লাখ ৫০ হাজার টাকার শিক্ষাবৃত্তি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে ২০১৮-১৯ এবং ২০১৯-২০২০ অর্থবছরের জন্য খুলনা জেলার নাগরিকদের মধ্যে থেকে বাছাই করা ৪৫০ ছাত্রছাত্রীর মধ্যে জনপ্রতি তিন হাজার টাকা করে শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বৃত্তির অর্থ বিতরণের উদ্বোধন করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ।

অনুষ্ঠানে তিনি বৃত্তির অর্থ শিক্ষা ক্ষেত্রে ব্যয় করে ভবিষ্যতে দেশের সুনাগরিক হিসেবে গড়ে ওঠার জন্য উপস্থিত শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্যও প্যানেল চেয়ারম্যান-২ চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা পরিষদ সদস্য শেখ আবু জাফর, কবির হোসেন, নাহার আক্তারসহ অন্যান্য রাজনৈতিক ব্যক্তি এবং সমাজের বিশিষ্টজনেরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আছাদুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa