ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি-সাইকেল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জুন ২২, ২০২০
ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি-সাইকেল বিতরণ

জয়পুরহাট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় থেকে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত ‘বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা’ শীর্ষক কর্মসূচির আওতায় জয়পুরহাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি, ক্রীড়া সামগ্রী ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। 

সোমবার (২২ জুন) দুপুরের দিকে জেলা সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে এসব সামগ্রী তুলে দেন জয়পুরহাট-১ (জয়পুরহাট সদর-পাঁচবিবি) আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু।

অনুষ্ঠানে স্নাতক, উচ্চ মাধ্যমিক, মাধ্যমিক, প্রাথমিক স্কুলে পড়ুয়া ২৫৬ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে তিন লাখ টাকার শিক্ষাবৃত্তি; পাঁচটি সংগঠনের মধ্যে ক্রীড়া সামগ্রী ও ৩০ জন শিক্ষার্থীকে একটি করে বাইসাইকেল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন চন্দ্র রায়সহ প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুন ২২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad