bangla news

ফেসবুকে একাদশে ভর্তির বিজ্ঞপ্তি, ট্রাস্ট কলেজকে শোকজ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৭:৫৭:৩৫ পিএম
ট্রাস্ট কলেজের লোগো

ট্রাস্ট কলেজের লোগো

ঢাকা: করোনা পরিস্থিতিতে কেন্দ্রীয়ভাবে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু না হওয়া এবং নিষেধাজ্ঞা অমান্য করে অনলাইন ও ম্যানুয়াল ভর্তি কার্যক্রমের প্রচারণার জন্য ঢাকার একটি কলেজকে কারণ দর্শাতে বলেছে ঢাকা শিক্ষা বোর্ড।
 

উত্তরার ট্রাস্ট কলেজকে (ইআইআইএন: ১৩৪২২১) আগামী সাতদিনের মধ্যে শোকজের জবাব দিতে বৃহস্পতিবার চিঠি দিয়েছেন ঢাকা শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক ড. মো. হারুন-অর-রশিদ।
 
চিঠিতে বলা হয়, আপনার প্রতিষ্ঠান নিজস্ব অনলাইনে কিংবা ফেসবুকের মাধ্যমে ভর্তি এবং ভর্তির বিজ্ঞপ্তি প্রচার করছে মর্মে অভিযোগ পাওয়া যাচ্ছে যা ভর্তি নীতিমালা ২০২০-২১ এর পরিপন্থি এবং আন্তঃশিক্ষা বোর্ডের সতর্কীকরণ বিজ্ঞপ্তির সুস্পস্ট লংঘন।
 
‘অবিলম্বে এ ধরনের ভর্তি বিজ্ঞপ্তি ও প্রচার-প্রচারণা বন্ধের নির্দেশ দেওয়া হলো এবং পত্র ইস্যুর তারিখ থেকে সাত কর্মদিবসের মধ্যে উপযুক্ত কারণ ব্যাখ্যা করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’
 
গত ৩১ মে এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশের পর জুনের প্রথম সপ্তাহে একাদশে কেন্দ্রীয়ভাবে ভর্তি প্রক্রিয়া শুরু কথা থাকলেও সম্ভব হয়নি।
 
ঢাকা শিক্ষা বোর্ডের কর্মকর্তারা বলছেন, করোনা পরিস্থিতে এখনই ভর্তিপরীক্ষা শুরু করা যাচ্ছে না। এবং ভর্তির দিনক্ষণও ঠিক করা হয়নি।
 
বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জুন ১৮, ২০২০
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 19:57:35