bangla news

শনিবার থেকে চালু হচ্ছে রুয়েটের প্রশাসনিক কার্যক্রম

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৪ ৯:৫৮:৫৮ পিএম
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

রাবি: স্বাস্থ্যবিধি মেনে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) প্রশাসনিক কার্যক্রম আগামী শনিবার (৬ জুন) থেকে সীমিত পরিসরে শুরু হবে।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ৮৮তম সিন্ডিকেট সভায় (জরুরি) এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে উপাচার্য অধ্যাপক মোহা. রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক সেলিম হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

অধ্যাপক সেলিম হোসেন বাংলানিউজকে বলেন, সিন্ডিকেট সভায় সীমিত পরিসরে প্রশাসনিক কার্যক্রম চালু করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভায় শুধুমাত্র জরুরি কার্যক্রম চালানোর বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। আগামী শনিবার (৬ জুন) থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অফিসমমূহ খোলা থাকবে। কর্মকর্তা-কর্মচারীদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ক্যাম্পাসে প্রবেশের নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, অফিসে লোকবল কম থাকবে। সেক্ষেত্রে সংশ্লিষ্ট দপ্তরের প্রধানগণ তার দফতরের জন্য প্রয়োজনীয় ন্যূনতম সংখ্যক লোকবল নির্ধারণ করবেন। এছাড়া একাডেমিক কার্যক্রম অনলাইনে চলবে। স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের ভর্তি ও থিসিস পরীক্ষা  কার্যক্রম বিভাগগুলো পরিচালনা করবে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-04 21:58:58