ঢাকা, শনিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৪ জুলাই ২০২১, ১৩ জিলহজ ১৪৪২

শিক্ষা

ঢাবিতে ভর্তি পরীক্ষার আসন সংখ্যা নির্ধারণে ডিনদের দায়িত্ব

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জুন ২, ২০২০
ঢাবিতে ভর্তি পরীক্ষার আসন সংখ্যা নির্ধারণে ডিনদের দায়িত্ব

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার আসন সংখ্যা নির্ধারণ করার ব্যাপারে সংশ্লিষ্ট ডিনদের দায়িত্ব দিয়েছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২ জুন) নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সেমিনার রুমে অনুষ্ঠিত ডিনস কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।


 
এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার ডিনস কমিটির সভায় শিক্ষার গুণগত মান ও সামগ্রিক পরিবেশ উন্নয়ন এবং অধিকতর দক্ষ মানব সম্পদ তৈরির লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের সামর্থ্য, বিভাগ/ ইনস্টিটিউটের সক্ষমতা এবং জাতীয় ও আন্তর্জাতিক চাহিদা বিবেচনা করে শিক্ষার্থী ভর্তির আসন সংখ্যা নির্ধারণ করতে হবে। এ বিষয়ে অনুষদের সুপারিশসহ যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানোর জন্য ডিন/পরিচালকদের অনুরোধ জানানো হয়।
 
বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসকেবি/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa