ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

গোপালগঞ্জ বশেমুবিপ্রবি খুললেও বন্ধ থাকবে আবাসিক হল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, মে ২৯, ২০২০
গোপালগঞ্জ বশেমুবিপ্রবি খুললেও বন্ধ থাকবে আবাসিক হল 

গোপালগঞ্জ: আগামী ২ জুন থেকে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুবিপ্রবি) খুললেও বন্ধ থাকছে ক্লাস, পরীক্ষা ও আবাসিক হল।

শুক্রবার (২৯ মে) দুপুরে ডেপুটি রেজিস্টার মো. মোরাদ হোসেন সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সরকারি সিদ্ধান্তমতে আগামী ৩১ মে থেকে সব সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি অফিস নিজস্ব ব্যবস্থাপনায় খোলা থাকবে।

তবে অত্র বিশ্ববিদ্যালয় ১৭ মে থেকে ১ জুন পর্যন্ত ঈদুল ফিতরের পূর্বনির্ধারিত ছুটি আছে। তাই সরকারের নির্দেশনা প্রতিপালনের জন্য ২ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম ফ্যাকাল্টি প্রধান, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানের তত্ত্বাবধানে সীমিত আকারে পরিচালিত হবে। এ জন্য ফ্যাকাল্টি প্রধান, বিভাগীয় প্রধান, দপ্তর প্রধানগণসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণকে কর্মস্থলে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। তবে, ক্লাস, পরীক্ষা ও আবাসিক হল সমূহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে বলেও ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, মে, ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।