ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে সীমিত পরিসরে চলতে পারে দাপ্তরিক কার্যক্রম

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, মে ২৯, ২০২০
রাবিতে সীমিত পরিসরে চলতে পারে দাপ্তরিক কার্যক্রম

রাবি: করোনা পরিস্থিতিতে সরকারি অফিস আদালত খোলার সিদ্ধান্ত নেওয়ার পরপরই ক্যাম্পাস খুলে দেওয়ার কথা ভাবছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ৩১ মে থেকে সীমিত পরিসরে অফিস খোলার সিদ্ধান্ত নিয়েছে।

এদিকে ১ জুন থেকে সীমিত পরিসরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দাপ্তরিক কার্যক্রম শুরু হতে পারে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা।  

উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয় খোলার ব্যাপারে সিদ্ধান্ত নিতে শুক্রবার সন্ধ্যায় সভা আহ্বান করা হয়েছে।

১ জুন থেকে ক্যাম্পাস খুলতে পারে। আমি পর্যায়ক্রমে ক্যাম্পাস খোলার ব্যাপারে মতামত দেব। কারণ বিশ্ববিদ্যালয়ের পরিষ্কার-পরিচ্ছন্নতার ব্যাপার আছে।

এর আগে, করোনা সংক্রমণ ঠেকাতে গত ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়। পরবর্তীকালে অনির্দিষ্টকালের জন্য ক্যাম্পাস বন্ধ ঘোষণা করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘন্টা, মে ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।