ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

পুলিশের বিরুদ্ধে রাবি ছাত্রকে নির্যাতনের অভিযোগ

রাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১২

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র ও ছাত্রলীগের কর্মী সুদীপ্ত ছালাম পুলিশি নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত সুদীপ্ত ছালাম রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



রাবি ছাত্রলীগ সভাপতি আহমেদ আলী বাংলানিউজকে জানান, মতিহার থানা পুলিশ ছাত্রলীগকর্মী সুদীপ্ত ছালামকে আটক করে থানায় নিয়ে যায়। সেখানে তার উপর নির্যাতন চালানো হয়।

তিনি জানান, গত ৩১ ডিসেম্বর রাতে শাহ্ মখ্দুম হলে মতিহার থানার এক পুলিশ কনস্টেবল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এ ঘটনায় পুলিশের সঙ্গে ছাত্রলীগ কর্মীদের হাতাহাতি হয়।

তিনি জানান, এরই জের ধরে সুদীপ্ত সালামকে আটকের পর নির্যাতন করেছে পুলিশ।

এদিকে ছাত্রলীগ কর্মী ছালামকে নির্যাতনের অভিযোগ অস্বীকার করে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন বাংলানিউজকে বলেন, সুদীপ্তকে থানা হেফাজতে নির্যাতন করা হয়নি। ১ জানুয়ারি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে সুদীপ্ত আহত হয়। সেখান থেকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, ১ জানুয়ারি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সুদীপ্ত ছালামকে আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।