ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী দিল বগুড়া পুলিশ লাইন্স স্কুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মে ৬, ২০২০
শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী দিল বগুড়া পুলিশ লাইন্স স্কুল বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে ২০০ এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে ২০০ এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (০৬ মে) দুপুর ১২টার দিকে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অডিটোরিয়ামে সামাজিক দূরত্ব নিশ্চিত করে তৃতীয় দফায় এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন বগুড়ার পুলিশ সুপার ও উক্ত প্রতিষ্ঠানের সভাপতি আলী আশরাফ ভূইঞা।

করোনা ভাইরাসের কারণে চলমান পরিস্থিতিতে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছেন।

দেশের এ ক্রান্তিকালে তারা কষ্টে রয়েছেন। অনেকে আত্মসম্মানের ভয়ে কাউকে মুখ ফুটে কিছু বলতেও পারছেন না। এসব কারণে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অর্থায়নে প্রতিষ্ঠানের ২০০ এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকের জন্য চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ, সাবান সমৃদ্ধ খাদ্যসামগ্রীর প্যাকেট তৈরি করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের সময় প্রতিষ্ঠানের সভাপতি পুলিশ সুপার আলী আশরাফ ভূইঞা বলেন, ‘পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের কোনো দরিদ্র এতিম ছাত্র-ছাত্রী না খেয়ে থাকবে না। যদি কোনো দরিদ্র এতিম শিক্ষার্থীর খাদ্যসামগ্রীর প্রয়োজন হয় তবে তারা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সহায়তা পাবে। ’

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদত হোসেন ঝুনু বাংলানিউজকে বলেন, ‘করোনা ভাইরাস পরিস্থিতিতে সবাই কঠিন সময় পার করছে। এসময় এতিম-দরিদ্র ছাত্রছাত্রী ও অবিভাবকদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক কর্তব্য। এ মানবিক সাহায্য সহযোগিতা অব্যহত রাখা হবে। ’

এ সময় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. হযরত আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মাহাবুব মোরর্শেদ, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষকদের মধ্যে কাজি নজরুল, ইয়াসমীন, সুলতানা, শহীদুল ইসলাম, আনজুয়ারা খাতুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, মে ০৬, ২০২০
কেইউএ/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।