ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

করোনায় আক্রান্ত জাবির এক শিক্ষার্থী

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
করোনায় আক্রান্ত জাবির এক শিক্ষার্থী ছবি প্রতীকী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): বিশ্বব্যাপী ব্যাপকভাবে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন বিভাগের এক শিক্ষার্থী।

রাজধানীর রাজারবাগে নিজ বাসায় অবস্থানকালে এ ভাইরাসে আক্রান্ত হন তিনি।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাতে ওই শিক্ষার্থী বিষয়টি নিশ্চিত করেছেন।

শিক্ষার্থীর সহপাঠীরা জানান, ওই শিক্ষার্থীর বাবা (পুলিশ সদস্য) গত ২২ এপ্রিল করোনায় আক্রান্ত হন। পরে তাদের পরিবারের সবার করোনা পরীক্ষা করা হয়। এতে ওই শিক্ষার্থী ও তার মায়েরও করোনা ধরা পড়ে।

ওই শিক্ষার্থী জানান, ‘বাবার টেস্টের পরই আমাদের পরিবারের সবার টেস্ট করানো হয়েছিল। গতকাল রাতে আইইডিসিআর থেকে পাঠানো ক্ষুদে বার্তায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয়েছি। বর্তমানে আমি ও আম্মু আইসোলেশনে আছি। আমরা সুস্থ আছি। আমার ছোট দুই বোনেরও পরীক্ষা করা হয়েছিলো। ওদের ফল নেগেটিভ এসেছে। ’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান বলেন, ‘কয়েকদিন আগে এই শিক্ষার্থীর বাবার আক্রান্তের কথা শুনেছিলাম। আমরা ওই শিক্ষার্থীর বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছি। আমাদের যা করণীয়, আমরা তাই করব। ’

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।