bangla news

প্রধানমন্ত্রীর তহবিলে এক দিনের বেতন দিচ্ছেন বুয়েট শিক্ষকরা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৬:২৬:৪০ পিএম
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয়: করোনা ভাইরাস সংক্রমণে সৃষ্ট পরিস্থিতিতে হতদরিদ্রদের জন্য গঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষকরা।

সোমবার (৬ এপ্রিল) বুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মীর তারেক আলী ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এন এম গোলাম জাকারিয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস বিশ্বজুড়ে মহামারির রূপ ধারণ করেছে। ফলে দেশের আর্থিক ও সমাজ ব্যবস্থার উপর বিরূপ প্রভাব মোকাবিলা এবং সাধারণ মানুষ বিশেষ করে হতদরিদ্র, প্রান্তিক জনগোষ্ঠী ও খেটে খাওয়া মানুষের খাদ্য নিরাপত্তা বিধানের জন্য সরকার নানা কর্মসূচি হাতে নিয়েছে। এই পরিপ্রেক্ষিতে মানবিক কারণে আর্থিক সাহায্যার্থে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সম্মানিত সদস্যরা চলতি এপ্রিল মাসের ১ (এক) দিনের বেতনের সমপরিমাণ অর্থ অনুদান হিসেবে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

গত ৪ এপ্রিল অনুষ্ঠিত শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, এপ্রিল ০৬,২০২০
এসকেবি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-04-06 18:26:40