ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

শিক্ষা

করোনা: বশেফমুবিপ্রবির ছুটি ৯ এপ্রিল পর্যন্ত বেড়েছে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
করোনা: বশেফমুবিপ্রবির ছুটি ৯ এপ্রিল পর্যন্ত বেড়েছে 

জামালপুর: বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসের (কোডিভ-১৯) প্রাদুর্ভাব প্রতিরোধে সরকারি নির্দেশনার পরিপ্রেক্ষিতে ৯ এপ্রিল পর্যন্ত জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) ছুটি বাড়ানো হয়েছে। 

সোমবার (৩০ মার্চ) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

এতে বলা হয়, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চিঠির পরিপ্রেক্ষিতে বশেফমুবিপ্রবির অ্যাকাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম পূর্বঘোষিত ৩১ মার্চের পরিবর্তে আগামী ০৯ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় সবারই উচিত সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং নিজ ঘরে অবস্থান করা। আমাদের সচেতনতাই কেবল পারে করোনা প্রতিরোধ করতে।  

এর আগে গত ১৬ মার্চ  সরকার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করলে ১৮ মার্চ থেকে ৩১ মার্চ ২০২০ বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। একই সঙ্গে ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখা হয় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রমও।
 
বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
আরএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa