ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাবি ছাত্রলীগের শ্রদ্ধা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাবি ছাত্রলীগের শ্রদ্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাবি ছাত্রলীগের শ্রদ্ধা।

জাবি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুর ১২ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর এ দিন বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হবে।

এছাড়াও বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল, অন্য উপাসনালয়ে প্রার্থনা সভা, দুস্থ ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হবে বলে জানান নেতাকর্মীরা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান, জহিরুল ইসলাম বাবু, বায়েজিদ রানা কলিংস ও আজিজুর রহমান লিলু, যুগ্ম সাধারণ সম্পাদক আফফান হোসেন আপন, অভিষেক মন্ডল ও পঙ্কজ কুমার দাস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নিলাদ্রী শেখর মজুমদার, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক আহসান হাবীব মিরাজ, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইসমাইল হোসাইন সহ-সম্পাদক আক্তারুজ্জামান সোহেল, সাইফুল ইসলাম, সৈয়দ মো. মাহমুদুল হাসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।