ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবি সায়েন্স ক্লাবের সভাপতি তারেক, সম্পাদক সনেট

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
জাবি সায়েন্স ক্লাবের সভাপতি তারেক, সম্পাদক সনেট

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের (জেইউএসসি) আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৩ মার্চ) সংগঠনটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জনানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাভারের একটি হোটেলে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী তারেক আজিজকে সভাপতি ও পদার্থ বিজ্ঞান বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মুস্তাফিজুর রহমান সনেটকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পরাগ বিশ্বাস ও হাফিজা আক্তার লাবনী, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান রোমান ও আনারাতুল জান্নাহ, সাংগঠনিক সম্পাদক জাকিরুল ইসলাম, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন রিফাত, অর্থ সম্পাদক মো. আরিফুল ইসলাম, যুগ্ম-অর্থ সম্পাদক সাদিয়া আফরোজ জুহি, দপ্তর সম্পাদক শামসুজ্জামান সায়েম, যুগ্ম-দপ্তর সম্পাদক হাসিব আল নোমান, আইটি সম্পাদক মতিউর রহমান মুন্না, যুগ্ম-আইটি সম্পাদক শাহরিয়ার হিমেল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাকিল ইসলাম, যুগ্ম-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুমাইয়া বি অপ্সরা, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক সাল সাবিলা জেরিন, মিডিয়া ও প্রচার সম্পাদক নাফিউল ইসলাম অয়ন, যুগ্ম-মিডিয়া ও প্রচার সম্পাদক তাসনিন আক্তার ইভা, শিক্ষা সম্পাদক আব্দুল গাফফার জিসান, প্রকল্প সম্পাদক জান্নাতুল ফেরদৌস সুমাইয়া, গবেষণা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্রিড়া সম্পাদক আব্দুল্লাহ আল যোবায়ের, যুগ্ম-ক্রিড়া সম্পাদক শাকিল হোসেন তীব্র, পাঠাগার সম্পাদক সাব্বির হোসেন ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মোমেন।

এছাড়া কার্যকরি সদস্য হিসেবে আছেন- তারেক মাহমুদ ইবনুল, ওয়াসীফ সঞ্চয়, মো. খলিল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, সুমা আক্তার আলভী, শাহারিয়ার নূর সাঈদ, মো. জাহিদ হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো. রাজন আলী, নাফিসা ফেরদৌস, মেহেদী হাসান তানজিল, প্রসেনজিৎ কুমার, সৈয়দা সুরাইয়া লিয়া, সাইদুর রহমান সোহান, আব্দুল্লাহ আল মোবাশ্বের, তানজীনা আফরিন সম্পা, মো. রফিকুল ইসলাম, নাসিম ইয়াসীর আরাফাত, জাহিদ হাসান ও আল আমীন মিয়া।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad