ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

শিক্ষা

মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শাবিপ্রবিতে মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে।

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) শারীরিক শিক্ষা দপ্তরের উদ্যোগে দুই দিনব্যাপী মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এসময় উপাচার্য বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা বছরব্যাপী খেলাধুলাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি সবসময় খেলাধুলায় উৎসাহিত করে।

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, খেলাধুলা একজন শিক্ষার্থীর মন প্রফুল্ল ও সতেজ রাখে যা তাদের শিক্ষাজীবনের জন্য অপরিহার্য। তাই খেলাধুলার জন্য প্রতিটি বিভাগে বাজেট দেওয়া হয়েছে। এবারের বাজেট অন্য বারের তুলনায় আরও বাড়ানো হয়েছে।

এছাড়া সুন্দর ও সুশৃঙ্খলভাবে এ ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন করার জন্য শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমদ, খেলাধুলা ও মুজিব শতবর্ষ ক্রীড়া প্রতিযোগিতার সদস্য সচিব চৌধুরী সউদ-বিন-আম্বিয়াসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এবারের ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীদের জন্য ছিল ২১টি ইভেন্ট। এছাড়া শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, অতিথি ও শিশুদের জন্য ছিল আরও ১৩টি ইভেন্ট।

এ প্রতিযাগিতায় ছাত্রদের মধ্য থেকে পিএসএস বিভাগের সুব্রত পোদ্দার এবং ছাত্রীদের মধ্য থেকে এফইটি বিভাগের সুকর্ণা পোদ্দার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa