bangla news

জেএসসিতে ফেল করায় অভয়নগরে ছাত্রীর আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-১২-২৯ ৫:৪৪:৩৯ এএম

জেএসসিতে (জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা) ফেল করায় আত্মহত্যা করেছে নিপা নামে এক ছাত্রী। বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ।

যশোর : জেএসসিতে (জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা) ফেল করায় আত্মহত্যা করেছে নিপা নামে এক ছাত্রী। বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ।

নিপা যশোরের অভয়নগর উপজেলার সিদ্দিপাশা গ্রামের আসাদ গাজীর মেয়ে।

সিদ্দিপাশা পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিকাশ বাংলানিউজকে জানান, নিপা এ বছর সিদ্দিপাশা হাই স্কুল থেকে জেএসসি পরীক্ষায় অংশ নেয়।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে সে স্কুলে আসে মার্কশিট নিতে। নিপা একটি বিষয়ে ফেল করায় আত্মহত্যা করে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এসআই বিকাশ জানান, দুপুর ২টার দিকে খবর পেয়ে তারা নদীর পাড়ে একটি বাঁশবাগান থেকে তার লাশ উদ্ধার করেন। মৃতের গলায় দাগ ছিল বলে তিনি জানান।

যোগাযোগ করা হলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বাংলানিউজকে বলেন, ‘পরীক্ষায় ফেল করায় সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তারপরও ময়নাতদন্তের জন্য লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে’।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-12-29 05:44:39