bangla news

প্রতিটি ধর্মেই নারীর মর্যাদার কথা উল্লেখ রয়েছে: ববি ভিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৮ ৪:০২:৪৮ পিএম
বিশ্ব নারী দিবসে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিশেষ র‌্যালির উদ্বোধন। ছবি: বাংলানিউজ

বিশ্ব নারী দিবসে বরিশাল বিশ্ববিদ্যালয়ে বিশেষ র‌্যালির উদ্বোধন। ছবি: বাংলানিউজ

বরিশাল: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন নারীদের উদ্দেশ্য করে বলেছেন, আপনারা কখনো নিজেদের দুর্বল ভাববেন না, কেননা আপনারা মায়ের জাতি। প্রতিটি ধর্মেই নারীর মর্যাদার কথা উল্লেখ রয়েছে।

রোববার (০৮ মার্চ) দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের সামনে সকাল ৯টায় বিশেষ এক র‌্যালির উদ্বোধন করতে গিয়ে এ কথা বলেন তিনি।

উপাচার্য দিবসটির গুরুত্ব শুধু নির্দিষ্ট একটি দিনের মধ্যে সীমাবদ্ধ না রেখে এর ব্যপকতা ও গভীরতা বছরের প্রতিটি দিনেই উপলব্ধি করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

বিশেষ এ র‌্যালিটি শেখ হাসিনার হলের সামনে থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।

হলের প্রভোস্ট চিন্ময়ী পোদ্দারের নেতৃত্বে র‌্যালিতে হলের আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক, শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের নারী কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 


বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-08 16:02:48