ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন খুবির ছয় শিক্ষার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেলেন খুবির ছয় শিক্ষার্থী খুবির উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সঙ্গে স্বর্ণপদকপ্রাপ্ত ছয় শিক্ষার্থী। ছবি: বাংলানিউজ

খুলনা: ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮’ পেয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) ছয়জন শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলের মধ্যে সর্বোচ্চ সিজিপিএপ্রাপ্তিতে তাদের বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রী স্বর্ণপদক দেওয়া হয়।

বুধবার (২৬  ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই স্বর্ণপদক দেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান উপস্থিত ছিলেন। তিনি প্রধানমন্ত্রী স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

খুলনা বিশ্ববিদ্যালয়ের স্বর্ণপদকপ্রাপ্তরা হলেন- বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের গণিত ডিসিপ্লিনের তন্ময় বৈরাগী। জীব বিজ্ঞান স্কুলের এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের ফারহান তানভীর। ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের শাহানাজ আক্তার। সমাজ বিজ্ঞান স্কুলের অর্থনীতি ডিসিপ্লিনের রোজিনা আক্তার। কলা ও মানবিক স্কুলের ইংরেজি ডিসিপ্লিনের রওজাতুন্নেসা। চারুকলা স্কুলের প্রিন্টমেকিং ডিসিপ্লিনে আসমা চৌধুরী।

অনুষ্ঠানে মোট ৩৬টি সরকারি বিশ্ববিদ্যালয়ের ১৭২জন মেধাবী শিক্ষার্থীর মধ্যে এই স্বর্ণপদক দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।